রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

চাচাতো বোনকে ধর্ষণের দায়ে বাবাসহ গ্রেপ্তার যুবক

চাচাতো বোনকে ধর্ষণের দায়ে বাবাসহ গ্রেপ্তার যুবক

স্বদেশ ডেস্ক:

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় আপন চাচাতো বোনকে (৭) ধর্ষণের দায়ে ছাদির মিয়া (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ছাদির মিয়া উপজেলার আটগাঁও ইউনিয়নের শরিফপুর গ্রামের তাহেদ আলীর ছেলে। এদিকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা না করতে হুমকি দেওয়ার অভিযোগে তাহেদ আলীকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত ৮ এপ্রিল বিকেলে শাল্লা উপজেলার উজানগাঁও গ্রামের পাশে ধানী জমিতে ছাদির মিয়া নিজের চাচাতো বোনকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছাদির পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ভুক্তভোগী শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ধর্ষণের ঘটনায় গত শনিবার বিকেলে ভুক্তভোগীর বড় ভাই বাদী হয়ে ছাদির মিয়াসহ ২ জনকে আসামি করে শাল্লা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলার দ্বিতীয় আসামি ছাদিরের বাবা তাহেদ আলী। ধর্ষণের ঘটনায় মামলা না করার হুমকি দেওয়ায় তাকে আসামি করা হয়েছে।

রোববার বিকেলে তাহেদ ও ছাদিরকে আদালতে তোলা হলে, তারা ঘটনার বিষয়ে স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। পরে বিচারক তাকে জেল হাজতে পাঠান।

এসব তথ্য নিশ্চিত করে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর আলম জানান, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877